Wifi Hack trick

(বিশেষ দ্রষ্টব্য: এটা কোন হ্যাকিং নয় এটা শুধু মাত্র কিছু ট্রিকস এর আর্টিকেল। হ্যাকিং ভেবে ভুল করবেন না।)

অনেকে আমাকে প্রশ্ন করে থাকেন ওয়াইফাই কিভাবে হ্যাক করব। কিন্তু আপনি সাধারণভাবে ওয়াইফাই হ্যাক করতে পারেন না। ওয়াইফাই হ্যাক করতে হলে আপনাকে কম্পিউটারে লিনাক্স অপারেটিং সিস্টেম ব্যবহার করতে হবে যা কিনা খুব কম মানুষই ব্যবহার করে থাকেন। লিনাক্স নিয়ে পরবর্তীতে কথা বলব কিন্তু কিছু ট্রিক্স ব্যবহার করে আপনি ওয়াইফাই এর পাসওয়ার্ড বের করতে পারবেন বা জেনে নিতে পারবেন ।

প্রথমে যেই ট্রিকস নিয়ে কথা বলব সেটা হল আপনার ফোনে হ্যাকার কিবোর্ড নামে একটি কিবোর্ড অ্যাপস ইনস্টল করতে হবে( This file is sensitive so can’t share with you guy’s ) যা কিনা আপনি যখন কারো কাছ থেকে পাসওয়ার্ড নিবেন এবং সে যখন পাসওয়ার্ড টাইপ করবে তখন সেই টাইপ করা পাসওয়ার্ড আপনার কিবোর্ড অ্যাপস এ সেভ হয়ে যাবে এবং আপনি পরবর্তীতে সেই অ্যাপসে ঢুকে সেভ হওয়া পাসওয়ার্ড দেখতে পারবেন।

দ্বিতীয় উপায় হল আপনি যখন কারো কাছ থেকে ওয়াইফাই পাসওয়ার্ড নিবেন তখন আপনার ফোনের স্ক্রিন রেকর্ড অপশন অন করে পাসওয়ার্ড দিতে পারেন এবং পাসওয়ার্ড এন্ট্রি করা হয়ে গেলে পরবর্তীতে সেই ভিডিও দেখে আপনি পাসওয়ার্ড জানতে পারবেন।

তৃতীয় উপায় ব্যবহার করতে হলে আপনাকে ফোন রুট করতে হবে রুট নিয় পরবর্তীতে কথা বলব। তো আপনার কাছে যদি কানেক্টেড ওয়াইফাই থাকে  কিভাবে দেখবেন তা দেখতে হলে আপনার ফোনে ওয়াইফাই পাসওয়ার্ড(  https://play.google.com/store/apps/details?id=com.farproc.wifipassword )নামে একটি অ্যাপ ইন্সটল করতে হবে। অ্যাপস এ প্রবেশ করলে আপনার কাছে রুট পারমিশন চাবে এবং আপনার মিশন দিলেই আপনার যত সেভ করা ওয়াইফাই পাসওয়ার্ড আছে তা দেখতে পারবেন।

৪ নম্বর ট্রিক্স টা ব্যবহার করতে হলে আপনাকে রাউটার এর কাছে যেতে হবে এবং রাউটার এর পিছনে ৮ ডিজিট এর পিন নাম্বার সংগ্রহ করতে হবে এরপরে WPA WPS tester( https://play.google.com/store/apps/details?id=com.thewasim.wpawpstester )নামক একটি অ্যাপ এ প্রবেশ করে সেই ওয়াইফাই নেটওয়ার্কে সিলেক্ট করে পিন নাম্বারটি দিলেই আপনার ফোনে আজীবনের জন্য সেই নেটওয়ার্ক কানেক্ট হয়ে যাবে।

Leave a Reply